,

শহরে লোটো শো রুমে ১ টাকা অফারের জুতা বিক্রির নামে প্রতারণা ও স্বজনপ্রীতি

স্টাফ রিপোর্টার : শহরের বাণিজ্যিক এলাকার লোটো শো রুমে ১ টাকার অফারের জুতার নামে গ্রাহকদের সাথে প্রতারণা ও স্বজনপ্রীতির অভিযোগ পাওয়া গেছে। এতে করে ওই শো রুমের ম্যানেজারে সাথে ক্রেতাদের বাকবিতণ্ডার ঘটনা ঘটছে।
জানা যায়, গত ২০ জানুয়ারি থেকে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত সারাদেশের ন্যায় হবিগঞ্জে লোটো শো রুমে ১ টাকার অফারে বিকাশ পেমেন্টে কেনাকাটা চলবে। গ্রাহকেরা নির্দিষ্ট লোটো শো রুম থেকে নির্দিষ্ট প্রোডাক্ট কিনে অ্যামাউন্ট বিকাশ পেমেন্ট করলেই পাবেন ৯৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। কিন্তু এ অফারটি সকলের জন্য প্রযোজ্য হলেও ম্যানেজার তার পছন্দের লোকজনকে এ অফারটি দিচ্ছেন। গ্রাহকদের তিনি বলেন, ষ্টকে মাল নেই বলে বিদায় করে দেন। কিন্তু তার পছন্দের লোকজনের অনুরোধে তিনি তাদের জন্য অফার রাখছেন বলে অনেক ক্রেতাদের অভিযোগ।
সরেজমিনে এ প্রতিনিধি এ দৃশ্য দেখতে পেয়ে সংশ্লিষ্ঠ ম্যানেজারের সাথে কথা বললে, তিনি জানান, তার পরিচিত কিছু লোক আগে থেকেই বুকিং করে রাখায় মালামাল দেয়া সম্ভব হচ্ছে না। উল্লেখ্য গত বছরও বিকাশের এ অফারের নামে স্বজনপ্রীতির অভিযোগ থাকলেও বিষয়টি প্রচার মাধ্যমে না আসায় বিষয়টি ধামাচাপা দেয়া হয়। এ বিষয়ে ভোক্তা অধিকারসহ সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।


     এই বিভাগের আরো খবর